ফলাফল
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ২৮-০৪-২০২৪

আবার দেখি স্বপ্ন মেলছো আমার ভাঙ্গা দ্বারে ।
আমি বাঁধছিনে আর পুরোনো তার নতুন সেঁতারে
গেছে যে সুর ভেঙ্গে রাতে
তাল গেছে তার সাথে সাথে
সুর-তালে আর কেমনে মিলে অলীক এ সংসারে ।
আবার দেখি হাজির হলে আমার ভাঙ্গা দ্বারে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

suborna
২৩-০৮-২০১৬ ১৫:৩৬ মিঃ

ফিরছো তুমি তাই বলে কি, ফিরবে মহাকাল ?

জবাব নেই।